বুধবার, ০১ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা। বরিশালে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক পাবলিক-প্রাইভেট লিংকেজ সভা অনুষ্ঠিত অতিরিক্ত দাবদাহে কুয়াকাটায় অসুস্থ দুই শিক্ষার্থী  বরিশালে রিক্সা চালকের গলা কেটে অটোরিক্সা ছিনতাই, আটক ৪ কলাপাড়ায় বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোজ ফুলকুঁড়ি আসর এর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পলাশকুড়ি চ্যাম্পিয়ন গলাচিপায় তীব্র তাপদাহে মারা যাচ্ছে মাছ, বিপাকে চাষীরা বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই শিশুর মৃত্যু বরিশালে বৃষ্টি প্রার্থনায় ২য় বারের মত নামাজ আদায় কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত বরিশাল ডিসি ঘাট দখলে মরিয়া চিহ্নিত অপরাধীরা তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর বরিশালে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায়
লায়লা শামীম আরার জন্য ১২ নং ওয়ার্ড যুবলীগের দোয়া মাহফিল

লায়লা শামীম আরার জন্য ১২ নং ওয়ার্ড যুবলীগের দোয়া মাহফিল

Sharing is caring!

অনলাইন ডেক্স: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের সুযোগ্য প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগ বরিশাল জেলা শাখার সহ সভাপতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন বরিশাল সদর আসনে নৌকার কান্ডারী অব কর্ণেল জাহিদ ফারুক শামীম এম পির সহধর্মীনী মিসেস লায়লা শামীম আরার রূহের মাগফিরাতের জন্য রবিবার বাদ আসর আমতলা পানির পাম্প সংলগ্ন দুরানী বাড়ী জামে মাসজিদে ১২ নং ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে দোয়া মুনাজাতের আয়োজন করা হয় ।

দীর্ঘদিন অসুস্থ হয়ে ভারতের চেন্নাইয়ের রেলা ইনস্টিটিউট এ্যান্ড মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মিসেস লায়লা শামীম আরার মৃত্যুর খবরে তার বরিশালস্থ বাসভবন বেগম ভিলায় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি , বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি , বরিশাল সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও তার সহধর্মিনী লুনা আব্দুল্লাহ এবং বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সাধারন মানুষের ঢল নামে ।

মিসেস লায়লা শামীম আরার মরদেহ শুক্রবার বিকেলে  ভারত থেকে বাংলাদেশ এসে পৌঁছায় । শনিবার বাদ জোহর ঢাকার বারিধারা ডিওএইচএস জামে মসজিদে মাইয়েতের নামাজে জানাযা শেষে বনানী কবর স্থানে দাফন সম্পন্ন করা হয় ।  তার অকাল মৃত্যূতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোঁক এবং দু:খ প্রকাশ করেন পাশাপাশি মাইয়েতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD